আলোর সন্ধানী AloR Sondhani

"আশ্চর্যজনক পৃথিবীর নবগতদের জন্য আলোর সন্ধানী। যা দেবে আলোর সন্ধান।"

About

আশ্চর্য জনক পৃথিবীর নবগতদের জন্য আলোর সন্ধানী। যা দিবে আলোর সন্ধান। এই ব্লগ প্রধানত সন্ধানী মূলক কাজের জন্য তৈরি। অর্থাৎ এখানে অজানা, বিতর্কিত ও জ্ঞান মূলক পোস্ট করা হবে। কোনো বিষয় যেটা সাধারন মানুষের অজানা। সেসব বিষয় সকলকে জানানোর জন্যই আলোর সন্ধানী।এখানে বিভিন্ন সাইট থেকে তথ্য সংগ্রহ করে, তার সত্যতা যাচাই করে সোর্স সহকারে সন্ধানী পোস্ট করা হয়। সকল প্রকার জ্ঞান মূলক ও ভালো ভালো পোস্ট পেতে আলোর সন্ধানীকে ইমেইল দিয়ে +Follow করুন। এবং আমাদের সাথেই থাকুন। 

“এই সাইটকে খুব দ্রুত alorsondhanibd.com এ পরিণত করা হবে।”

আলোর সন্ধানী AloR Sondhani

আলোর সন্ধানী AloR Sondhani on facebook Click

Erfan.jpeg

আমি সন্ধানী ভাবাপন্ন। কি যেন সব সময় খুঁজতে থাকি। নতুন কিছু করার ইচ্ছা অনেক। পৃথিবীতে এমন কিছু করতে চাই যাতে মানুষ আমাকে চিরকাল স্বরণে রাখে। আর এমন ভাবনা থেকেই আলোর সন্ধানী উদ্ভাব। প্রথমে আলোর সন্ধানী পেজ হিসেবে খুলি। তারপর গ্রুপ এবং বর্তমানে এইটা এবং আর একটা ব্লগ। 

২য় ব্লগ ঘুরে আসুন Click

আমার সম্বন্ধে বলতে তেমন কিছু বলার নেই। আমি, মোহাঃএরফান আলী। আমি এই বছর এইচ এস সি দিব। আমি রহনপুরে থাকি। আমি কবিতা ও গল্প লিখতে পছন্দ করি। ছবি আঁকা আমার শখ। কবিতার জন্য কলেজ হতে আমি ২০১৫ সালে বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় স্বরচিত কবিতার জন্য ২য় স্থান অধিকার করি। এজন্য আমি একটি সনদ ও হুমায়ন আহমেদের পুফি গল্পটি পুরষ্কার হিসেবে পাই। আমার প্রিয় খেলা কারাতে। আমি ৪ বছর যাবত কারাতে অনুশীলন করছি। এটা আমার সবচেয়ে প্রিয় একটা নেশা। অনলাইন ছাড়া আমি একদম থাকতে পারিনা। বিজ্ঞান ও প্রযুক্তি আমার গুরুত্বপূর্ণ একটা বিষয়। বোধ হয় একটু বেশিই বলে ফেললাম। কোনো ভুল হলে ক্ষমা করবেন।

আমার কবিতা গুলো পেতে সাহিত্য কলামে চোখ রাখুন।

আর

আমার কারাতে ক্লাবের পেজে ঘুরে আসুন।

I’m on facebook Click

Thanks………

Leave a comment

Enter your email address to subscribe to this blog and receive notifications of new posts by email.

Join 271 other subscribers